Wednesday, October 5, 2016

সবার ফোনেই দেয়া যাবে Ultra Saving Mode

সব অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদেরই ব্যাটারি ব্যাকআপ নিয়ে সমস্যায় পরতে দেখা যায়। ১০০% ব্যাটারি চার্জ করে রাখলেও কিছুক্ষণ পর দেখা যায় ব্যাটারিতে চার্জ আছে ৩৮% বা ৪৬%। এসব সমস্যায় পরেন না এমন ব্যবহারকারীর সংখ্যা খুব কম।

এখন কথা হল কোন কিছুই করা হল না ফোনের চার্জ শেষ হল কিভাবে? এর জন্য প্রয়োজন Ultra Power Saving Mode। এই ফিচারটি Samsung  এর ফোনগুলিতে দেয়া আছে। এই mode এর সাহায্যে রানিং অ্যাপস বন্ধ থাকবে এবং ব্যাটারি বাচবে। এর মাধ্যমে রানিং অ্যাপস এর প্রসেস থেমে থাকে তাই ব্যাটারি ব্যাকআপ বেড়ে যায়।

দেশি মোবাইল কোম্পানি গুলো অনেক সময় ফোনগুলিতে এই ফিচার দিয়ে দেয় আবার অনেক সময় দেয় না। তবে এখন সবার ফোনেই দিতে পারবেন এই Ultra Power Saving Mode।

এবার প্রসেস দেখুন
এর জন্য আপনার রুটেড অ্যান্ড্রয়েড ডিভাইস ৪.১+ লাগবে। যদি রুট করা না থাকে তাহলে Kingroot  দিয়ে রুট করে নিবেন। প্রথমেই আপনার ডিভাইসটিকে রুট করুন। এবার xposed installer ইন্সটল দিয়ে নিন। এরপর Power Nap Module ইন্সটল দিন

এরপর Xposed Installer-> farmwork -> Install & Update  এ ক্লিক করুন।

এখন আপনার হ্যান্ডসেটটি Reboot  দিন।

এখন আবার Xposer Installer এ গিয়ে Module  এ যান। এরপর Power Nap Module সিলেক্ট করুন এবং ফোনটিকে আবার Reboot দিন। এবার ফোন অন হলে Power Nap এ ঢুকে আপনার ইচ্ছামত কাস্টমাইজড করুন।

Power Nap এবং Xposed Installer  ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
see more

No comments:

Post a Comment