Friday, September 30, 2016

২৯ সেপ্টেম্বর থেকে শিরোনাম হতে যাচ্ছে One Plus 3

OnePlus  শুরু করতে যাচ্ছে একটি নতুন অধ্যায়। চীনের প্রতিষ্ঠিত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান OnePlus। হাই কনফিগারেশন এবং অসাধারন ফিচার নিয়ে তৈরি এই স্মার্টফোন। কোন ধরনের রুট ছাড়াই অ্যান্ডয়েড ফোনের সব ধরনের ফিচার উপভোগ করা যায় এই স্মার্টফোনে। এছাড়াও ফোনটিতে আছে বিশেষ কিছু ফিচার।

এই বৃহস্পতিবার থেকে One Plus এর নতুন ডিভাইস OnePlus 3 পাওয়া যাবে UK এর বাজারে দুটি কোম্পানির পার্টনারশীপ হিসেবে।

বিশেষভাবে, OnePlus 3 কম খরচে নতুন ডিভাইসে আপগ্রেড করতে পারবে কাস্টমার। এছাড়া কাস্টমার ডিভাইসটি আনলক এবং চুক্তি মুক্ত অবস্থায় কিনতে পারবে।
OnePlus দুইভাবেই পাওয়া যাবে, ডিলার এবং রিটেইলার সব থেকে সেল করবে হ্যান্ডসেট তারা। OnePlus 3 কোম্পানি ব্যাতিক্রমধর্মী এই সেলিং পদ্ধতি চালু করে। এই পদ্ধতি চালু করায় কোম্পানির বিক্রিও  ভাল হয়েছে। এর মাধ্যমে খুব সহজেই পন্যটি মানুষের কাছে পৌঁছে যাবে।
হাই কনফিগারেশ এবং অসাধারন ডিজাইনের ফোনটি মানুষের পছন্দের তালিকায় যোগ হয়েছে। সুপার অ্যামোলেড ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির কথা মোটামুটি সবারই জানা। OnePlus  এর শুরুর দিকের বছর গুলিতে এর সেলিং পদ্ধতি ছিল অনলাইল কেন্দ্রিক। কিন্তু পন্যটি এখন অনেকটা জায়গা করে নিয়েছে ব্যাবহারকারীদের মনে । এবং এই ব্র্যান্ডটি মোবাইল বাজারে নিজের একটি আলাদা জায়গা করে নিতে যাচ্ছে।  

 

No comments:

Post a Comment